1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫০ বার পঠিত

 

মোস্তফা বকস্ : -মৌলভীবাজারের রাজনগরে উপজেলা প্রশাসনের আয়োজনে,নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গ সহযোগী সংগঠন, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে সকাল ৯টায় রাজনগর পৌরর্টিয়াস উচ্চবিদ্যালয় মাঠে দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাজাহান খাঁন । সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা ও রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।

দিবসটি পালন উপলক্ষে শান্তির পথিক পায়ারা অব মুক্ত, বেলূন উড্ডয়ন, মাঠপাস ও শরীরচর্চা প্রদর্শনী,শিশুদের মধ্যে পতাকা হস্তান্তর শেষে সকাল ১১টায় অনুষ্ঠিত হয় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহি কর্মকর্তা সুপ্রভাত চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখনে,উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান খাঁন,মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি রানি চক্রবর্তী,রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সজল চক্রবর্তী, প্রমূখ ।
এসময় যুব উন্নয়ন কর্মকর্তা নজরুল ইসলাম খাঁনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রাজনগর সরকারি ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক শাহানারা রুবি, রাজনগর থানার ওসি (তদন্ত ) মির্জা মাজহারুল আনোয়ার,সাবেক মুক্তিযোদ্ধা রাম লাল রাজভর,ফায়ার ডিফেন্স অফিসার মোঃ আলী হোসেন,পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রাব্বানী খান ,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফ মোহাম্মদ নিয়ামত উল্লাহ,সহকারী শিক্ষা অফিসার কাজী নাদিমুল হক,উপজেলা ভারপ্রাপ্ত আনসার কমান্ডার হেপি দেব,যুবলীগ সভাপতি ময়নু খান, প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..